Home / অন্যান্য / প্রথম মিলনে রক্তপাত হলে করনীয় কি জেনে রাখুন!

প্রথম মিলনে রক্তপাত হলে করনীয় কি জেনে রাখুন!

প্রশ্নঃ প্রথম মিলনের সময় যোনিমুখ দিয়ে রক্তপাত হয় সে অভিজ্ঞতা অনেক নারীরই মনে থাকে।

এই ধরণের পরিস্থিতিতে কি করা উচিৎ?
উত্তরঃ প্রথম মিলনের সময় সতীচ্ছদ ছিঁড়ে যাওয়ায় সামান্য রক্তপাত হতে পারে, ব্যথা লাগতে পারে। কিন্তু এর জন্যে মিলনের কোন অসুবিধা হয় না। মনে করলে কিছুক্ষণের জন্যে শারীরিক মিলন বিরতি দিতে পারেন। নিজেকে পরিস্কার করে নিয়ে আবার মিলনে রত হতে পারেন।

প্রথম মিলন কিভাবে করতে হয় শিখুনঃ
বাসর রাতের স্ত্রীর সাথে প্রথম একান্ত সাক্ষাতের আনন্দ ও জীবনের প্রথম মিলনের সুখ স্মৃতি কখনো ভুলার নয়। তাই বাসর রাতে স্ত্রীর সাথে প্রথম সাক্ষাতের মুহুর্ত আনন্দময় ও মজার করতে এবং দাম্পত্য জীবনের প্রথম মিলনকে আনন্দময় করে তুলতে পদক্ষেপ নেওয়ার প্রয়োজন। বাসর রাতে স্ত্রীকে সজ্জিত অবস্থায় দেখেই মিলনের জন্য উদ্দিত হওয়া যাবেনা। বাসর রাতে মিলনের পূর্বে স্ত্রীর কাছে নিজেকে বন্ধু হিসেবে উপস্থাপন করতে হবে। জীবন সঙ্গিনীর সঙ্গে প্রথম মিলন শুরু সময় সতর্ক ও যত্নশীল হতে হবে। কোন রূপ তাড়াহুড়া করে যাবেনা। বাসর রাতে স্ত্রীর সাথে প্রথম মিলনকে আনন্দময় করতে ও স্মৃতি হিসেবে স্মরণ রাখতে প্রথম মিলনের নিয়ম গুলো জানুন এবং স্ত্রীর সাথে মিলনের সময় গাইড লাইন গুলো অনুসরণ করুন।

আপনার জীবন সঙ্গিনীর যদি ইতিপূর্বে অন্য কারোর সাথে সম্পর্কে থাকে বা এটি তার দ্বিতীয় বিয়ে হয়ে থাকে তাহলে এ সম্পর্কে জানাও গুরুত্বপূর্ণ। এটি সম্পর্কের জন্য নয় বরং আপনার সুস্বাস্থ্য বা স্বাস্থ্য রক্ষার জন্যই প্রয়োজন। পূর্বের জীবন সঙ্গিনীর সঙ্গে সম্পর্কে খারাপ ছিল না ভালো ছিল সে প্রশ্ন নয়, প্রশ্ন হলো পূর্বের জীবন সঙ্গিনীর কোনও শারীরিক অসুস্থতা ছিল কিনা তা জানা দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *